শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Berhampore: ‌অভিষেকের সঙ্গে বৈঠকে মিটল ক্ষোভ, ইউসুফ পাঠানের হয়ে প্রচারে নামছেন হুমায়ুন কবীর

Rajat Bose | ২০ মার্চ ২০২৪ ১৩ : ২৫Rajat Bose


আজকাল ওয়েবডেস্ক:‌ মুর্শিদাবাদের ভরতপুরের বিতর্কিত তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের সঙ্গে দীর্ঘ বৈঠক করে তাঁর ক্ষোভ নিরসন করলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। মঙ্গলবার সন্ধেয় অভিষেক ব্যানার্জির সঙ্গে তাঁর কলকাতার অফিসে মুখোমুখি বৈঠক করেন হুমায়ুন কবীর। হরিহরপাড়ার তৃণমূল বিধায়ক নিয়ামত শেখ এবং দলের বহরমপুর–মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকারের সঙ্গেও পৃথক বৈঠক করেন অভিষেক। 
ওই বৈঠকের পর ঠিক হয়েছে আগামী রবিবার থেকে হুমায়ুন কবীর বহরমপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে পুরোদমে নির্বাচনী প্রচার শুরু করবেন। 
অন্যদিকে তৃণমূল কংগ্রেসের বহরমপুর–মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার জানিয়েছেন, বৃহস্পতিবার বহরমপুর শহরে এসে পৌঁছবেন ইউসুফ পাঠান। দুপুর ১২টা নাগাদ তিনি বহরমপুরে দলীয় অফিসে নেতা–কর্মীদের সঙ্গে পরিচিত হওয়ার পর একপ্রস্থ বৈঠক করবেন। তারপর নির্বাচনী প্রচার শুরু করবেন। তৃণমূল সূত্রে জানা গেছে, নির্বাচনী প্রচার শেষ না হওয়া পর্যন্ত ইউসুফ পাঠান বহরমপুরের একটি হোটেলে থাকবেন। 
অন্যদিকে অভিষেক ব্যানার্জির সঙ্গে মঙ্গলবারের বৈঠকের পর তাঁর ব্যবহারে আপ্লুত হুমায়ুন কবীর। তৃণমূল সূত্রে জানা গেছে, মঙ্গলবার অভিষেক ব্যানার্জি হুমায়ুনকে নিজের অফিসে ডেকেছিলেন। সেখানে দু’‌জনের মধ্যে বেশ কিছুটা সময় একান্তে আলোচনা হয়। বৈঠক শেষে অভিষেক ব্যানার্জি নিজে হুমায়ুনকে অফিসের লিফট পর্যন্ত এগিয়ে দেন। 
দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সঙ্গে বৈঠকের বিষয়ে বিস্তারিত কিছু জানাতে অস্বীকার করলেও হুমায়ুন কবীর বলেন, ‘‌দীর্ঘদিন ধরে তৃণমূলের রাজনীতি করলেও এর আগে কখনও অভিষেক ব্যানার্জির মুখোমুখি বসে তাঁর সঙ্গে একান্তে কথা বলার সুযোগ হয়নি। মঙ্গলবার তিনি আমাকে সেই সুযোগ করে দিয়েছিলেন। তার ব্যবহার এবং আন্তরিকতায় আমি আপ্লুত।’‌ হুমায়ুন বলেন, ‘‌এখন থেকে আমার নেত্রী মমতা ব্যানার্জি এবং নেতা অভিষেক ব্যানার্জি। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক নির্দেশ দিয়েছেন বহরমপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানকে লোকসভা নির্বাচনে জেতানোর জন্য ঝাঁপিয়ে পড়তে। তাঁর নির্দেশ মেনে ইউসুফ পাঠানকে জেতানোর জন্য যা যা করার দরকার করব।’‌ 
যদিও হুমায়ুন জানান, ব্যক্তিগত কাজের জন্য প্রথম কয়েকদিন তিনি ইউসুফ পাঠানের নির্বাচনী প্রচারে থাকতে পারবেন না। তিনি বলেন, ‘‌আগামী রবিবার থেকে ইউসুফ পাঠানোর হয়ে আমার বিধানসভা এলাকায় প্রচার শুরু করব। পাশাপাশি দলের সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার এবং প্রার্থী ইউসুফ পাঠান যদি জেলার অন্য কোনও প্রান্তে দলের হয়ে প্রচার করতে বলেন, তাহলে সেখানেও যাব।’‌ রেজিনগর বিধানসভা এলাকাতেও ইউসুফ পাঠানের হয়ে প্রচারে নামবেন বলে জানান হুমায়ুন। 




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

'কোত্থেকে পাশ করেছেন?' ইঞ্জিনিয়ারকে ধমক দিয়ে প্রশ্ন করলেন মন্ত্রী...

জাল নোট পাচারের জন্য মুর্শিদাবাদে আসা,কিন্তু পরিণতি কতটা ভয়ঙ্কর হতে পারে জানেন?...

লাউড স্পিকার বাজিয়ে বিশ্বকর্মা পুজোর জলসা, বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ...

পুকুরে মাছ চাষের রমরমায় কমছে পদ্ম-চাষ, পুজোর আগে ভরসা কেবল হিমঘর! ভাবনা বাড়ছে মালদায় ...

ডিভিসির ছাড়া জলে জলমগ্ন হুগলির একাংশ, কোমর জলে বাড়িঘর, নৌকো করে চলছে কাজ...

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন



সোশ্যাল মিডিয়া



03 24